চট্টগ্রামে ৩ ছিনতাইকারী অস্ত্রসহ গ্রেপ্তার

অপরাধ

চট্টগ্রামে অস্ত্রসহ তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ, যারা ব্রিটিশ নাগরিকের ছিনতাইয়ের ঘটনায় জড়িত বলে ধারণা করা হচ্ছে।

চীনা নাগরিকের ছিনতাই হওয়া ল্যাপটপ মিলল ফেনীতে

শনিবার সকালে নগরীর টাইগার পাস এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. সেলিম (৪০), হেদায়েত উল্লাহ সুজন (৩৪) ও মনসুর আলী (৩৯)।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) মীর্জা সায়েম মাহমুদ জানান, সেলিম গত বছরের ১৮ জুলাই ডবলমুরিং থানা এলাকায় চীনা দম্পতির ব্যাগ ছিনতাইয়ের সাথে জড়িত। তখন গ্রেপ্তারের পর দেড় মাস কারাগারে থেকে জামিনে বেরিয়েছিলেন তিনি।

মীর্জা সায়েম বলেন, “গত ২১ ফেব্রুয়ারি জাকির হোসেন রোডে ব্রিটিশ নাগরিকের ব্যাগ ছিনতাইয়ের ঘটনার সাথে তারা সম্পৃক্ত ছিল বলে তথ্য পাওয়া গেছে।”

অভিযানের নেতৃত্বে থাকা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ইলিয়াছ থান জানান, ভোরে টাইগার পাস মামা ভাগিনা মাজার এলাকায় তিনটি অটো রিকশাকে দাঁড়িয়ে থাকতে গোয়েন্দা পুলিশের টহল দলের সন্দেহ হয়।

পুলিশ এগিয়ে গেলে দুটি অটো রিকশা পালিয়ে গেলেও একটি ধরা পড়ে।

ওই অটো রিকশা থেকে তিনজনকে গ্রেপ্তারের পাশাপাশি চালকের আসনের নিচ থেকে একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও পেছন থেকে দুটি চাপাতি উদ্ধার করা হয় বলে জানান পরিদর্শক ইলিয়াছ।

তিনি বলেন, “ব্রিটিশ নাগরিকের কাছ থেকে ছিনতাইয়ের সময় দুটি অটো রিকশা করে ছিনতাইকারীরা এসেছিল বলে আমাদের কাছে থাকা সিসিটিভি ফুটেজে দেখা গেছে।”

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *