নতুন বছর নতুন কিছু দিয়ে শুরু করলাম

বুধবার জানুয়ারি ১, ২০২০ ০৮:৫৮

পাতাটি ১৯২ বার পড়া হয়েছে।

অনেকের মুখে শুনেছি আমি শুধু প্রেম ভালোবাসার নাটকেই কাজ করি। তাদের সেই ভুল ধারণার অবসান হয়েছে গেল বছরের কয়েকটি নাটকের মধ্য দিয়ে। চলতি সময়ের জনপ্রিয় কয়েকজন নির্মাতার নাটকে বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করেছি। নিজেকে ভাঙার মতো সুযোগ পেয়েছি। আগামীতেও এমন নতুন নতুন চরিত্রে দর্শক দেখবেন আমাকে।

মেহাজবিন এ বিষয়ে বলেন, নতুন বছর নতুন কিছু দিয়ে শুরু করলাম।

নতুন বছরের প্রথম দিন দর্শকের সামনে অন্যরূপে আসছেন টিভি নাটকের জনপ্রিয় ও ব্যস্ততম অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। দর্শকের জন্য এটি একটি বিশেষ চমক বলেও জানান এ তারকা। লাইভ টেকের ইউটিউব চ্যানেলে প্রকাশ হচ্ছে তার অভিনীত ‘মরীচিকা’ শিরোনামের একটি নাটক। এটিতে এ অভিনেত্রীকে দেখা যাবে একেবারেই নেতিবাচক একটি চরিত্রে। এ ধরনের চরিত্রে এর আগে কখনও অভিনয় করেননি তিনি। নাটকটিতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর সঙ্গে। নাটকটি নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি।

আমি সব সময় চেষ্টা করি ভিন্ন কিছু দর্শকদের দেয়ার জন্য। তারই ধারাবাহিকতায় এ নাটকটি করা। এ নাটকে দর্শক চেনা মেহজাবিনকে পাবে না। নাটকে গল্পের শেষটা সবার মনে ভিন্নরকম প্রতিক্রিয়া সৃষ্টি করবে বলতে পারি।

এদিকে নতুন বছরের পরিকল্পনা নিয়েও এ অভিনেত্রী কথা বলেন। তার ভাষ্য- গেল বছরটি খুব ব্যস্ততার মধ্যে কাটিয়েছি। ব্যস্ত থাকার কারণে পরিবারকে ঠিকমতো সময় দিতে পারিনি। তাই সিদ্ধান্ত নিয়েছি, নতুন বছরে কাজের পরিমাণ কম হবে। পরিবারকে সময় দিতে চাই। পরিবারের সবাইকে নিয়ে দেশ-বিদেশ ঘুরতে চাই। পাশাপাশি নিজেকেও সময় দেয়া দরকার।

কাজের জন্য ব্যক্তিজীবনের কথাও ভাবতে পারছি না। তবে ব্যক্তি মেহজাবিনকে সময় দিলেও নতুন বছরে বিয়ের পরিকল্পনা নেই বলেই জানিয়েছেন এ অভিনেত্রী। গেল বছরে এ গ্ল্যামারকন্যার ‘এই শহরে’, ‘মায়া সবার মতো না’, ‘প্রশংসায় পঞ্চমুখ’, ‘বিউটিফুল’ ও ‘পতঙ্গ’সহ কয়েকটি ভিন্নধর্মী গল্পের নাটক দর্শকমহলে দারুণ সাড়া ফেলেছে। প্রতিটি নাটকে অনবদ্য অভিনয় দর্শকের মনে দাগ কাটে। মেহাজাবিন বলেন, গেল বছর রোমান্টিক ইমেজ থেকে বের হয়ে এসেছি।

মতামত জানান