মাহমুদউল্লাহ বাবা হলেন সুখবর দিলেন সাকিবও

মঙ্গলবার এপ্রিল ৭, ২০২০ ০৬:১৬

পাতাটি ৫০২ বার পড়া হয়েছে।

দুপুরে সাকিব আল হাসান একটা ছবি পোস্ট করেছেন নিজের ফেসবুক পেজে। ছবিতে দেখা যাচ্ছে, পাঁচ বছরের মেয়ে আলাইনা হাসান একটা নবজাতকের পোশাক ধরে আছে। পোশাকে লেখা, ‘বাড়িতে স্বাগতম।’ সাকিব ছবিতে লিখেছেন, ‘বিগ সিস্টারহুড।’

এই ছবি পোস্ট করার পরই সামাজিক যোগাযোগমাধ্যমে তৈরি হয়েছে মানুষের কৌতূহল, সাকিব তাহলে আবারও বাবা হচ্ছেন। বাঁহাতি অলরাউন্ডার এই মুহূর্তে স্ত্রী-সন্তানের সঙ্গে আছেন যুক্তরাষ্ট্রে। তাঁর পারিবারিক সূত্রেই জানা গেল, নতুন অতিথি আসার কথা এ মাসের শেষ দিকে। আলাইনা তার একটি বোন পেতে যাচ্ছে, সাকিব আবারও হতে যাচ্ছেন কন্যাসন্তানের বাবা।

যুক্তরাষ্ট্রে করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় দেশে থাকা সাকিবের আত্মীয়স্বজন অবশ্য কিছুটা চিন্তিত। বাঁহাতি অলরাউন্ডার যদিও পরিবার নিয়ে আছেন উড কাউন্টিতে, যেখানে এখনো করোনার প্রকোপ কিছুটা কম। সাকিব গত মাসের দ্বিতীয় সপ্তাহে বাংলাদেশ থেকে গেছেন যুক্তরাষ্ট্রে। যুক্তরাষ্ট্রে পৌঁছেই একটি হোটেলে দুই সপ্তাহের কোয়ারেন্টিনে ছিলেন তিনি। এখন পরিবারের সঙ্গেই সময় কাটছে সাকিবের।

দ্বিতীয়বারের মতো সাকিবের বাবা হতে আরও কিছুদিন বাকি। মাহমুদউল্লাহ অবশ্য কাল রাতেই বাবা হয়েছেন। বাংলাদেশ টি-টোয়েন্টি অধিনায়ক আবারও ছেলেসন্তানের বাবা হয়েছেন। মাহমুদউল্লাহর পারিবারিক সূত্রে জানা গেল, মা ও সন্তান দুজনই ভালো আছে।

করোনাভাইরাসের সংক্রমণে আপাতত ক্রিকেট বন্ধ। অনেক সময় ক্রিকেটীয় ব্যস্ততার কারণে ঘরে আসা নতুন অতিথিদের সঙ্গেও তেমন সময় দেওয়া সম্ভব হয় না ক্রিকেটারদের। এবার সাকিব-মাহমুদউল্লাহরা নিশ্চয়ই নির্বিঘ্নেই সময় দিতে পারবেন নবজাতকদের।

মতামত জানান