লোক হাসালেন কাজল

মঙ্গলবার ডিসেম্বর ১৭, ২০১৯ ০১:৪১

পাতাটি ১৯৮ বার পড়া হয়েছে।

নব্বই দশকের তুমুল জনপ্রিয় অভিনেত্রী কাজল। শাহরুখ খানের সঙ্গে তার জুটি বলিউডের সেরা জুটির শীর্ষে। একটা সময় ছিলো শাহরুখ-কাজল মানেই সুপারহিট সিনেমা। বাজিগর, দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে, কুচ কুচ হোতা হ্যায়, কাভি খুশি কাভি গাম থেকে শুরু করে সর্বশেষ দিলওয়ালে ছবিতেও কাজলকে অনবদ্য দেখা গেছে শাহরুখের বিপরীতে।

তবে কাজলকে সর্বশেষ অভিনয় করতে দেখা গেছে প্রদীপ সরকারের ‘হেলিকপ্টার ইলা’য়। সেই ছবিটি বেশ আলোচিত হলেও তেমন ব্যবসায়িক সাফল্য পায়নি। ইদানিং নানা বিষয় নিয়ে আলোচনায় থাকেন কাজল। সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব তিনি। মাঝে মধ্যে স্বামী-সন্তানদের নিয়ে ছবি পোস্ট করেন।

এবার ভুল করে ট্রোলের শিকার হলে জনপ্রিয় এই নায়িকা। একটি ভিডিওতে দেখা যাচ্ছে ভুল করে অন্যের গাড়িতে উঠে পড়ছিলেন কাজল। মুম্বইয়ের জুহু এলাকার একটি বিলাসবহুল রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় এমন ঘটনা ঘটে।

কাজল অন্যের গাড়ির দিকে এগিয়ে যাচ্ছেন দেখে তার বডিগার্ড ও অন্যারা তাকে নিজের গাড়ি চিনতে সহযোগিতা করেন। নিজের ভুল বুঝে হাসতে থাকেন কাজল। আর সেই ভিডিও নিয়ে হাসির রোল পড়ে নেটিজনদের মধ্যে।

জানা গেছে, কাজলের এমন ভুল এই প্রথম নয়। এটা নাকি তার বরাবরের ভুল। প্রায় অন্যমনস্ক হয়ে অন্যের গাড়িতে উঠে যাওয়ার প্রবণতা রয়েছে কাজলের। এবারেও তার ব্যতিক্রম হয়নি।

মতামত জানান