কালীপুর কলেজে প্রাক্তণ শিক্ষার্থীদের পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ফিচার

মতলব উত্তর উপজেলার কালীপুর কলেজের প্রাক্তণ শিক্ষার্থীদের পুনর্মিলনী উপলক্ষ্যে দিনব্যাপী আলোচনা সভা, স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল শুক্রবার পুনর্মিলনী অনুষ্ঠানে অধ্যক্ষ এনামুল হকের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ সরকারের সেতু বিভাগের উপ-সচিব মো. ভিখারুদ্দৌলা চৌধুরী ভুলু।
হোসাইন আহমদ চৌধুরী তুহিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- কৃষিবিদ আহমেদ আলী চৌধুরী ইকবাল, কালীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি লিয়াকত আলী চৌধুরী খোকন, প্রতিষ্ঠাতা সদস্য বশিরুল হক মিয়াজী বাচ্চু, ছমির আলী প্রধান, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, কালীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি সারোয়ার ওয়াদুদ চৌধুরী, কালীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাক্তণ ছাত্র সমিতির সভাপতি ইঞ্জি. রবিউল আলম, সাধারণ সম্পাদক জাফরিল চৌধুরী, কালীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা পর্ষদের শিক্ষানুরাগী সদস্য সলিমউল্লাহ বারী চৌধুরী সোহেল, ষাটনল ইউপি সদস্য মো. হারুন অর রশিদ প্রমুখ।
অনুষ্ঠানের সার্বিক সমন্বয় করেন- মাইনউদ্দিন চৌধুরী। অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ছিলেন- সজিব গ্রæপ, এসইএল, ফয়েজ আহমেদ চৌধুরী মেমোরিয়াল হাসপাতাল ও ডায়াগষ্টিক সেন্টার।
বিকেলে ব্যান্ডদল প্রলয়, শিল্পী বুশরা, শামীম ও বৃষ্টিসহ দেশ বরেণ্য শিল্পীদের মনমাতানো গানের মধ্যদিয়ে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *