আবারও বিয়ের পিঁড়িতে ইমরান খান

আন্তর্জাতিক

আবারও বিয়ে করেছেন পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ও রাজনীতিবিদ ইমরান খান। এনিয়ে তৃতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসলেন তিনি। এরআগে তার দুই স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছিল তার।

পাকিস্তানের প্রভাবশালী সংবাদমাধ্যম ডন জানাচ্ছে, তৃতীয়বারের মতো বিয়ে করতে যাচ্ছেন ইমরান খান। এ নিয়ে বেশ কিছু দিন ধরে গুঞ্জন চলছিল। অবশেষে তা আলোর মুখ দেখল। ফের বিয়েবন্ধনে আবদ্ধ হলেন বিশ্বকাপজয়ী এ অধিনায়ক। তার তৃতীয় স্ত্রীর নাম বুশরা মানেকা। দেশটির পাকপাত্তানের পীর পরিবারের মেয়ে তিনি।

এককালে ব্যাট-বল হাতে মাঠ কাঁপানো ইমরানের এখন বড় পরিচয় রাজনীতিবিদ। তিনি পাকিস্তানের অন্যতম বিরোধী দল তেহরিক-ই-ইনসাফ পার্টির (পিটিআই) চেয়ারম্যান। দলের তরফ থেকে জানানো হয়েছে, দলটির প্রধান ইমরান খান তৃতীয়বার বিয়ে করেছেন। গতকাল রোববার লাহোরে বুশরার ভাইয়ের বাসায় অনাড়ম্বর অনুষ্ঠানে এ বিয়ে সম্পন্ন হয়।

পিটিআইয়ের সিনিয়র নেতা ইনামুল হক জানান, বিয়েতে কনের মা, ভাইবোন ও বন্ধুরা উপস্থিত ছিলেন। তবে ইমরানের কাছের মানুষেরা ছিলেন না। বিয়ে পড়ান মুফতি সাঈদ।

একসময়ের ‘প্লেবয়’খ্যাত তারকা ক্রিকেটার ইমরানের নবপরিণীতা স্ত্রীর বয়স ৪০ ছুঁই ছুঁই। তিনি ওয়াত্তু গোত্রের। এর আগে একবার বিয়ে হয়েছিল তার। বুশরার আগের স্বামীর নাম খাওয়ার ফরিদ মানেকা। সদ্যই তার সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটেছে।

এর আগে ১৯৯৫ সালে ব্রিটিশ এক ধনকুবের পরিবারের কন্যা জেমাইমা গোল্ডস্মিথকে বিয়ে করেন ইমরান খান। তা টেকে ২০০৪ সাল পর্যন্ত। জেমাইমার সঙ্গে ছাড়াছাড়ির পর প্রায় একযুগ সিঙ্গেল থেকেছেন তিনি। এর পর ২০১৫ সালে পাকিস্তানি বংশেআদ্ভূত বিবিসির উপস্থাপিকা রিহাম খানকে বিয়ে করেন ৯০-র দশকের বিশ্বসেরা অলরাউন্ডার। তা টেকে মাত্র ১০ মাস।

Tagged

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *