প্রায় ৫ হাজার কোটি টাকা ব্যায় নির্মিত হতে যাচ্ছে ভোলা-বরিশাল ব্রীজ

ভোলা

স্বপ্ন নয়, এবার বাস্তবে রুপ নিতে যাচ্ছে ভোলা-বরিশাল ব্রীজ। এই ব্রীজ নির্মান করতে প্রায় ৫ হাজার কোটি টাকা খরচ হবে বলে ধারনা করা হচ্ছে। গতকাল শনিবার দুপুরে ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ উপলক্ষে এক আলোচনা সভা শেষে এ কথা বলেন সেতু বিভাগের চীফ কন্সসালটেন্ট নিরমাল্য বঙ্গপাধ্যায়।

আলোচনা সভার সভাপতিত্ব করেন বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহাম্মেদ। সভায় উপস্থিত ছিলেন সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সেতু বিভাগের চীফ কন্সসালটেন্ট নিরমাল্য বঙ্গপাধ্যায় ও জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন। এছাড়াও সভায় প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা সহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

চীফ কন্সসালটেন্ট নিরমাল্য বঙ্গপাধ্যায় তার বক্তব্যে বলেন, ভোলার ভেদুরিয়া হতে বরিশালের লাহারহাট পর্যন্ত প্রায় ৯ কিলোমিটার দৈর্ঘ্য ব্রীজ নির্মান করা হবে। চিনের একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের ব্রীজটি নির্মানের কাজ করার কথা রয়েছে।

সভা শেষে বাণিজ্য মন্ত্রী সহ অন্যান্য অতিথিরা ব্রীজের সম্ভাব্যস্থান পরিদর্শন করেন। পরিদর্শন শেষে বাণিজ্যমন্ত্রী বলেন, ভোলা-বরিশাল ব্রীজ বাস্তবায়নের কাজ এগিয়ে চলছে। এর ফলে ভোলার মানুষ আজ আনন্দিত। এজন্য আমরা বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *