গোপালগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ৩

গোপালগঞ্জ

গোপালগঞ্জে মাইক্রোবাস ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের তিন যাত্রী নিহত হয়েছে। বৃহষ্পতিবার সন্ধায় ঢাকা-খুলনা মহাসড়কে বীণা উপ কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন, মাগুরা’র মোহম্মদপুর থানায় কর্মরত এস আই কবির আহম্মেদের ছেলে তানভীর আহম্মেদ (৩০)। সে তাদের নিজবাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা থেকে মাগুরা যাচ্ছিল।

গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির কর্মকর্তা এস আই হযরত আলী জানিয়েছেন, গোপালগঞ্জ থেকে ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতগামী মাইক্রেবাসটির মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং যাত্রীবাহী বাসটি মহাসড়ক থেকে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোর চালক নিহত এবং তানভীরসহ দু’যাত্রী গুরুতর আহত হয়। ঘটনায় খবর পেয়ে পুলিশ গিয়ে আহত দু’জনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে দ্রæত গোপালগঞ্জ আড়াই’শ বেড জেনারেল হাসপাতালে পাঠায়। যাত্রীবাহী বাসের কারও কোন ক্ষয়ক্ষতি হয়নি।

হাসপাতাল সূত্র জানিয়েছে, হাসপাতালে আসার পর কর্তব্যরত ডাক্তার একজনকে মৃত ঘোষণা করেন এবং ঘন্টা খানেক পর রাতে হাসপাতালে তানভীরেরও মৃত্যু ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *