৬ জানুয়ারি মাশরাফির মুখোমুখি সাকিব

ক্রিকেট

আসন্ন ত্রিদেশীয় সিরিজ ও শ্রীলংকা সিরিজের জন্য ইতোমধ্যেই অনুশীলন ক্যাম্প শুরু হয়ে গেছে বাংলাদেশ দলের। এই সিরিজ উপলক্ষে ঘোষিত ৩২ সদস্যের প্রাথমিক দল থেকে চূড়ান্ত দল ঘোষণা হতে পারে ৭ জানুয়ারি।

তার আগে ৬ জানুয়ারি একটি দিবা-রাত্রির প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে বিসিবি লাল একাদশ ও বিসিবি সবুজ একাদশ নামে দুইটি দলের মধ্যে প্রস্তুতি ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই ম্যাচে মাশরাফি বিন মুর্তজার মুখোমুখি হবেন সাকিব আল হাসান।

চূড়ান্ত দল ঘোষণার পর ৯ জানুয়ারি হবে আরেকটি ম্যাচ। জাতীয় দলের টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন মঙ্গলবার এসব তথ্য জানান। ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ এবং শ্রীলংকার বিপক্ষে দ্বিপাক্ষিক টেস্ট ও টি-টুয়েন্টি সিরিজের জন্য নির্বাচকরা শেষপর্যন্ত ১৭ থেকে ১৮ জনকে বেছে নেবেন । বাকিরা নেমে যাবেন বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) খেলতে। ৯ জানুয়ারি শুরু হবে প্রথম শ্রেণির ক্রিকেটের দ্বিতীয় আসরটি।

বুধবার জাতীয় দলের ক্যাম্পে যোগ দেবেন সহকারী কোচ রিচার্ড হ্যালসল ও স্পিন বোলিং কোচ সুনিল যোশি।

পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ যোগ দেবেন আরো দুই দিন পর। খালেদ মাহমুদ সুজনের আশা করছেন ৫ জানুয়ারির মধ্যে সব কোচিং স্টাফ দলে যোহ দেবেন। আগামী ১৫ জানুয়ারি মিরপুরে বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। সিরিজের অন্য দল শ্রীলংকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *